• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

ন্যাশনাল চ্যাম্পিয়নশীপ: নীলফামারীকে ৫ উইকেটে হারাল নারায়নগঞ্জ

।। এম আর মহসিন ।। ৪২ তম ন্যাশনাল চ্যাম্পিয়নশীপের প্রথম ওয়ানডে ম্যাচে নীলফামারীকে ৫ উইকেচে হারিয়েছে নারায়নগঞ্জ জেলা দল। প্রতিকুল আবহাওয়ার কারণে ফরিদপুর শেখ জামাল ষ্টেডিয়ামে ১০ ওভার কেটে ৪৫ ওভারের ম্যাচ করা হয়।
সোমবার (৫ মার্চ) সকাল সোয়া দশটায় শুরু হওয়া ম্যাচে  নারায়নগঞ্জ জেলা দলের অধিনায়ক মিনহাজ খান টসে জিতে  নীলফামারী জেলা দলের অধিনায়ক রাজিব প্রসাদকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানায়। নীলফামারীর ওপেনার আবদুল্লাহ আল মামুন ও সাকিব মুরাদ  এর উদ্বোধনী জুটি তেমন সফল হতে পারেনি। দলীয় ১৬ রানে উদ্বোধনী জুটি ভেঙ্গে যায়। এর পর কোন ব্যাটার দাড়াতে পারেনি। টপ থেকে মিডল অর্ডার কেউ দাড়াতে পারেনি। শেষে টেল এন্ডার ব্যাটার রাসেল পারভেজের কল্যাণে অপরাজিত ৩২ রানের সুবাদে ২৭ ওভার ৪ বলে ৮৬ রান সংগ্রহ করতে সমর্থ হয় উত্তারাঞ্চলের নীলফামারী জেলা দল। এদিন তানভির আহমেদ ৪, অনিক চাকি ১, মাহমুদুল্লাহ ১৭, নাজমুল সাকিব ০, নাহিদ ইসলাম ০, রাজিব প্র্রসাদ ৫, নওশাদ ইকবাল ০, সাজিদ ওয়াহিদ ০ ও ৯ টি রান যোগ হয়েছে অতিরিক্ত খাতে। নারায়নগঞ্জ জেলা দলের বোলার তন্ময় আহমেদ ৪ টি, রনি ফয়সাল ৩ টি অলিউল্লাহ, নুরুজ্জামান ও শাহজাহান  একটি করে উইকেট লাভ করেন।  জবাবে নারায়ানগঞ্জ জেলা দল ব্যাট করতে নেমে ওপেনার জনি তালুকদার ও মো: শাহজাহানের জুটি মাত্র ৮ রানে ভেঙ্গে দেয়।  এরপর ১২ রানে ২য় ও ৩৭ রানে ৩য় উইকেট হারানোর পর অনেক ধৈর্য্য সহকারে ব্যাটিং করেন মিডল অর্ডার মিনহাজ খান ৩১ ও হাবিবুর রহমান ১৮ রান করে দলকে জয়ের নিরাপদ ভিত গড়ে দেন। মাহমুদুল হাসানের অপরাজিত ১২ রানের সুবাদে ৫ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে নারায়নগঞ্জ জেলা দল। ম্যাচটি পরিচালনা করেন আম্পায়ার সাইদুর রহমান ও দিপন ঘোষ। এছাড়া স্কোরারের দায়িত্ব পালন করেন সঞ্জয় পাল।
এদিন নীলফামারীর বোলারদের রাজি প্রসাদ ৩ টি, সাজিদ ও নওশাদ একটি করে উইকেট পান। এরপরে ৬ ফেব্রুয়ারী নীলফামারী জেলা দল বরগুনা জেলা দলের বিপক্ষে মাঠে নামবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ